Breaking News

প্রচ্ছদ > রাজনীতি

পর্তুগাল বিএনপি শাখার যুগ্ম সচিব জনাব মোঃ মাহফুজুল আলম সোহাগ হামলার শিকার।

নিজস্ব প্রতিবেদক
পর্তুগাল বিএনপি শাখার যুগ্ম সচিব জনাব মোঃ মাহফুজুল আলম সোহাগ হামলার শিকার।

পর্তুগাল বিএনপি শাখার যুগ্ম সচিব জনাব মোঃ মাহফুজুল আলম সোহাগ হামলার শিকার হয়েছেন।

ঘটনার অনুসন্ধানে জানা যায়, গত ১০-০৪-২০১৪ তারিখ সন্ধ্যা ৮:৩০ ঘটিকায় নবগঠিত পর্তুগাল আহবায়ক কমিটির যুগ্ম সচিব জনবা মাহফুজুল আলম সোহাগ এর উদ্যোগে একটি ঈদ শুভেচ্ছা ও আনন্দ বিনিময় এর অনুষ্ঠানের আয়োজন করা হয়। যার আয়োজক ছিলেন পর্তুগাল বিএনপি এর সদস্য জনাব মা ডিজু এবং আমন্ত্রণে ছিলেন পর্তুগাল বিএনপির সদস্য জনাব সিরাজ মোল্লা।

উক্ত অনুষ্ঠান শুরু হওয়ার পূর্ব মুহুর্তে কতিপয় দুবৃত্ত অনুষ্ঠানস্থলে প্রবেশ করে এবং অনুষ্ঠানের ব্যানার ছিঁড়ে ফেলে এবং বিভিন্ন বক্তব্য বিবৃতি ও হট্টগোল করতে থাকে। এক পর্যায়ে আয়োজক জনাব মা ডিজু ও জনাব মাহফুজুল আলম সোহাগ এবং অন্যান্য নেতৃবৃন্দ অনুষ্ঠানস্থলে প্রবেশ করলে উক্ত দুবৃত্তরা সম্পূর্ন বিনা উস্কানিতে জনাব মাহফুজুল আলম সোহাগ এবং পর্তুগাল বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক জনাব কাজল আহমেদ এর ভাগ্নে জনাব কলিন্স এর উপর আক্রমন শুরু করে এবং উপর্যপুরি কিল ঘুষি মারতে থাকে। এক পর্যায়ে জনাব মাহফুজুল আলম সোহাগকে ফ্লোরে পেলে শ্বাসরোধ করে হত্যাচেষ্টা করতে থাকে। পরবর্তীতে উপস্থিত লোকজন জনাব সোহাগকে ওদের হাত থেকে উদ্ধার করে রেস্টুরেন্ট এর বাহিরে নিয়ে আসে।

সোহাগ

ঘটনার পরে উপস্থিত লোকজন পুলিশ ও অ্যাম্বুলেন্স কল করলে অ্যাম্বুলেন্স এসে আহতদেরকে হাসপাতালে নিয়ে যায়। ইতোমধ্যে এই ঘটনার জন্য আইনী ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

হামলায় যারা জড়িত ছিল তারা হলেনঃ পরিকল্পনাকারী ও ঘটনাস্থলে উপস্থিত থেকে হামলার নির্দেশ দিয়েছেন জনাব মোঃ তাজুল ইসলাম, কাউয়ুম উদ্দিন ভূঁইয়া, লিটন, মামুন হাজারী, মির্জা কামাল হারুন, আরাফাত হোসেন, পিন্টু প্রধান, মহিন উদ্দিন এবং সরাসরি হামলা করেছেন রেজভী ইমতিয়াজ, স্বপন পাটোয়ারী, জজ পাটোয়ারী, শাহেদ হায়দার ও অজ্ঞাত কয়েকজন।
উল্লেখ্য উক্ত হামলার প্রতিবাদে ইতোমধ্যে বর্হিবিশ্বে প্রতিবাদের ঝড় উঠেছে এবং বিএনপি এর কেন্দ্র থেকে ঘোষিত কমিটির একজন নেতার উপর এহেন হামলায় জড়িতদেরকে দল থেকে বহিষ্কারসহ সাংগঠনিক ব্যবস্থা নেয়ার জন্য পর্তুগাল ও কেন্দ্রীয় কমিটির নিকট বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও কর্মীরা জোর দাবী জানাচ্ছে।

Leave a Comment

এই বিভাগের আরও খবর

Copyright 2016 All rights reserved easynews24.com. Published by Azmari Huq on behalf of Unity Media House. Website Developed By Star Design BD